Translate

Search This Blog

বিশেষ সতর্কবার্তাঃ

এই ব্লগটি নাস্তিক, অজ্ঞেয়বাদী, সন্দেহবাদী, মুক্তমনা এবং স্বাধীনচেতা মানুষদের জন্য। যারা যেকোন বিষয়ের সমালোচনা সহ্য করার মত ক্ষমতা রাখে। যদি কোন ধার্মিক, গোড়া ধার্মিক আস্তিক এই ব্লগটিতে আসে তবে তার ধর্মানুভূতি নামের অদ্ভূত দূর্বল অনিভূতি আঘাতপ্রাপ্ত হলে ব্লগ লেখক দায়ী থাকবে না। ধার্মিক, গোড়া ধার্মিক আস্তিকদের নিজ দায়িত্বে তাদের দূর্বল ধর্মানুভূতিকে সংরক্ষনের দায়িত্ব নিতে হবে। কারো ধর্মানুভূতি নামের অযৌক্তিক অনুভূতি আহত হবার জন্য কোন ক্রমেই ব্লগার বা লেখককে দায়ী করা যাবে না। যদি কোন অতি দুর্বল ধর্মানুভূতি সম্পন্ন ব্যাক্তি এই ব্লগে ভূল করে ঢুকে পরেন এবং তিনি তার অনুভূতিকে দূর্বল ভাবেন অর্থাৎ যিনি তার ধর্মের উপযুক্ত সমালোচনা সহ্য করতে অপারগ, তাকে বিনীত ভাবে এই ব্লগটি থেকে প্রস্থান করার জন্য অনুরোধ করা হচ্ছে। এর পরেও যদি কোন দূর্বল ধর্মানুভূতি সম্পন্ন ব্যাক্তি এই ব্লগটিতে ঘুরাফেরা করেন এবং তার ফলে তার দূর্বল ধর্মানুভূতিতে আঘাত প্রাপ্ত হন তবে কোন ক্রমেই এবং কোন ক্রমেই ব্লগের মালিক, 'আমি নাস্তিক' দায়ী থাকবে না।

Saturday, September 27, 2014

মুসলমান আস্তিকদের প্রতি ওপেন চ্যালেঞ্জ :

মুসলমান আস্তিকদের প্রতি ওপেন চ্যালেঞ্জ :

আপনারা বলেন বিবর্তনবাদ মিথ্যে l আদম-হাওয়া 'টুপ করে ধপাস' তত্ত্ব সত্য !
এদিকে বিবর্তনবাদের স্বপক্ষে হাজার হাজার প্রমান পাওয়া গেছে ! তার পরেও আপনাদের ত্যাড়ামী - বিবর্তনবাদ মিথ্যে !
বিজ্ঞানীগণ ফসিল রেকর্ড দেখে এবং ডিএনএ ম্যাচিং দেখে নিশ্চিত হয়েছে বিবর্তনবাদ সত্য ! তার পরেও আপনাদের নানা হেচং বেচং !
আমি চ্যালেঞ্জ জানাচ্ছি ! যদি আপনারা আদমের অর্থাত ৯০ ফুট (বা ৬০ হাত) মানুষের কোন ফসিল আবিষ্কার করতে পারেন এবং সেটা যদি পরীক্ষা করে সত্যি বলে প্রমানিত হয় (কারণ মুসলমানরা ভন্ডামি করেই থাকে ) তবে আমি সাথে সাথে ইসলাম ধর্মে ফিরে যাবো !
এবং বাকি জীবন ইসলামের খেদমত করে কাটিয়ে দেবো !
আছেন কোন সৎ (ভন্ড) মুসলমান আমার চ্যালেন্জটা গ্রহণ করবে ?
আপনাকে শুধু একটা সত্য ফসিল (আদমের) দেখাতে হবে যেটা ৯০ ফুট লম্বা !
আমি চ্যালেঞ্জ করে বলছি আপনারা সেটা পারবেন না ! কারণ আদম হাওয়া (টুপ করে ধপাস) তত্ত্ব মিথ্যা, আর আপনাদের আল্লাহ তত্ত্বও মিথ্যা ! এজন্যই ৯০ ফুটের কোন ফসিল পাওয়া যাবে না ! এটা আমার চ্যালেঞ্জ সমস্ত মুসলমান জাতির প্রতি !

No comments:

Post a Comment